ত্রিপুরা পৌঁছলেন অভিষেক, শেষ মুহূর্তে সভা বাতিল বিপ্লব দেব সরকারের

Home দেশের মাটি ত্রিপুরা পৌঁছলেন অভিষেক, শেষ মুহূর্তে সভা বাতিল বিপ্লব দেব সরকারের
ত্রিপুরা পৌঁছলেন অভিষেক, শেষ মুহূর্তে সভা বাতিল বিপ্লব দেব সরকারের

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  ফের অভিষেকের সভা বাতিল করল ত্রিপুরায় বিপ্লব দেবের সরকার। রবিবার ত্রিপুরায় যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুই দিনের ত্রিপুরা সফরে একাধিক পরিকল্পনা রয়েছে। রবিবার ত্রিপুরায় পৌঁছেই একটি অনুষ্ঠানে বিপ্লব দেবের সরকারকে আক্রমণ করে বক্তব্য রাখেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখার সময় খবর পাওয়া যায়, তাঁর সভার অনুমতি বাতিল করে দেওয়া হয়েছে।

রবিবার বারমুডা ইকো পার্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সম্বর্ধনা দেওয়ার কথা ছিল। সেই অনুষ্ঠানের অনুমতি দেয়নি বিপ্লব দেবের সরকার। এই খবর পাওয়ার পরেই তৃণমূল কংগ্রেস ট্যুইট করে। ত্রিপুরা তৃণমূলের তরফেও ট্যুইট করা হয়। ট্যুইটে তৃণমূল বিজেপিকে চ্যালেঞ্জ জানায়। তৃণমূলের তরফে জানানো হয়, বিজেপি ভয় পেয়েছে। তাই এই সিদ্ধান্ত নিয়েছে।

অন্যদিকে, রবিবার ত্রিপুরাতে পৌঁছনোর পর থেকেই আক্মমণাত্মক ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ত্রিপুরায় এখন প্রধান বিরোধী তৃণমূল। বর্তমানে ত্রিপুরায় দুয়ারে গুণ্ডা মডেল চলছে। অন্যদিকে, মাত্র তিনমাসে তৃণমূল ত্রিপুরায় ৩৪ শতাংশ ভোট পেয়েছে। বিজেপি ত্রিপুরাকে হার্মাদের উল্লাস মঞ্চ তৈরি করেছে বলে অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন। তবে তিনি সাফ জানিয়ে দেয়, বিনা যুদ্ধে বিজেপিকে এক ইঞ্চিও জমি ছেড়ে দেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published.