‘বঙ্গ বিজেপি কি নিশ্চিত মৃত্যুর দিকেই এগোচ্ছে?’ তথাগতের ট্যুইটে বিদ্রোহের আগুনে ঘৃতাহুতি

Home কলকাতা ‘বঙ্গ বিজেপি কি নিশ্চিত মৃত্যুর দিকেই এগোচ্ছে?’ তথাগতের ট্যুইটে বিদ্রোহের আগুনে ঘৃতাহুতি
‘বঙ্গ বিজেপি কি নিশ্চিত মৃত্যুর দিকেই এগোচ্ছে?’ তথাগতের ট্যুইটে বিদ্রোহের আগুনে ঘৃতাহুতি

বঙ্গভূমি লাইভ ডেস্ক: বিদ্রোহে টালমাটাল রাজ্য বিজেপি! সদ্যই রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারেরএক নির্দেশে  ভেঙে দেওয়া হয়েছে সব সেল। রাজনৈতিক মহলের অনুমান বেসুরোদের শায়েস্তা করতেই এই নতুন পন্থা। দলের তরফে এ হেন পদক্ষেপে সরাসরি কোনও কারণ দেখানো না হলেও নব গঠিত রাজ্য কমিটি নিয়ে দলে যে বিদ্রোহ মাথাচাড়া গিয়েছে, পুরভোটের আগে তা সমূলে ছেঁটে ফেলাই রাজ্য নেতৃত্বের লক্ষ্য।

রাজ্যে গেরুয়া শিবিরের এই বেহাল দশা দূরে থেকেই উপভোগ করছেন, বিধানসভা ভোটের পর থেকেই বিক্ষুব্ধ হয়ে ওঠা প্রবীণ নেতা তথাগত রায়। সোশ্যাল মিডিয়ায় নিজেই রাজ্য বিজেপির থেকে দূরত্ব বজায় রাখার কথা ঘোষণা করেছিলেন। কিন্তু প্রায় সময়েই ট্যুইট করে খোঁচা দেওয়ার অভ্যাস ছাড়তে পারেননি। শনিবারও যখন শোনা যাচ্ছে বিদ্রোহী নেতারা এবার একজোট হচ্ছেন ঠিক তখনই আবারও একটা ট্যুইট প্রবীণ তথাগত রায়ের।

শনিবার সকালের টুইটে তিনি লেখেন, ‘চিকিৎসা  না করে রোগ লুকিয়ে রাখলে তা সারে না। বরং তা রোগীর মৃত্যুর কারণ হয়। অর্থ এবং নারীচক্রের সংসর্গ থেকে এই রোগের সূত্রপাত। বিধানসভা এবং পুরসভা নির্বাচনের খারাপ ফলের পরেও শুদ্ধিকরণ হয়নি। বাংলায় কি বিজেপি নিশ্চিত মৃত্যুর দিকে এগোচ্ছে ?’বঙ্গ বিজেপির অন্দরের চওড়া ফাটলই এখন বিরোধীদের অক্সিজেন জোগাচ্ছে। তারই মাঝে তথাগত রায়ের এই ট্যুইট বিদ্রোহের আগুনটাই আরও একটু উস্কে দিল।

শুক্রবারও ট্যুইট করে রাজ্য বিজেপিকে খোঁচা দিয়েছিলেন তথাগত। উত্তরপ্রদেশে বিজেপি মন্ত্রীদের মন্ত্রিসভা ছাড়া নিয়ে তিনি লেখেন, ‘উত্তরপ্রদেশের বিজেপির মন্ত্রিসভা ছেড়ে মন্ত্রীরা সমাজবাদী পার্টিতে যোগ দিচ্ছে বলে যাঁরা উল্লসিত হচ্ছেন, তাঁদের মনে রাখা উচিত ঠিক একইরকম ঘটনা পশ্চিমবঙ্গেও ঘটেছিল। বিজেপির একনিষ্ঠ কর্মীদের বাদ দিয়ে তৃণমূল থেকে আসা যতরকম জঞ্জাল আর ট্রোজান ঘোড়াদের টিকিট দিয়েছিল বিজেপি। ফল তো সবাই দেখেছেন।’

Leave a Reply

Your email address will not be published.