বাড়ল দুশ্চিন্তার পারদ, করোনার ডেল্টা প্লাস স্ট্রেনে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়

Home খেলাধুলো বাড়ল দুশ্চিন্তার পারদ, করোনার ডেল্টা প্লাস স্ট্রেনে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়
বাড়ল দুশ্চিন্তার পারদ, করোনার ডেল্টা প্লাস স্ট্রেনে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  করোনায় আক্রান্ত হয়ে গত রবিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনার জিনোম সিকোয়েন্স পরীক্ষায় ওমিক্রনের রিপোর্ট নেগেটিভ আসে। এরপরেই শনিবার তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। বাড়িতে আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়। কিন্তু শনিবারই স্বাস্থ্য ভবন থেকে জানানো হয়, করোনার ডেল্টা প্লাসে আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গত, গত শনিবার থেকে সর্দি কাশি ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। গত সোমবার শুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকেই চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে ছিলেন। তাঁর নমুনার জিনোম সিকোয়েন্স করা হলে জানা যায় তিনি ওমিক্রনে আক্রান্ত হননি। আপাতত তিনি সুস্থই তিনি। জ্বর বা সর্দি কাশি নেই। স্বাস্থ্য দফতর থেকে জানানো হয়েছে, তিনি ডেল্টা প্লাস স্ট্রেনে আক্রান্ত হয়েছেন।

করোনা নিয়ে হাসপাতালে ভর্তি করার পর থেকেই ককটেল অ্যান্ডিবডি থেরাপি দেওয়া হয়।পাশাপাশি করোনা আক্রান্ত রোগীদের যে সব ওষুধ দেওয়া হয়, সেই ওষুধও সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেওয়া হয়েছে। পাশাপাশি চলে স্টিম থেরাপি চলে। তবে বছর শেষে সৌরভ গঙ্গোপাধ্যায় বাড়ি থাকলেও ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে। তবে আইসোলেশনের মেয়াদ আরও বাড়ানো হবে কি না, তা এখনও জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.