বাকি পুরভোট ২২ জানুয়ারি ও ২৭ ফেব্রুয়ারি? ইঙ্গিত রাজ্য নির্বাচন কমিশনের

Home রাজ্য বাকি পুরভোট ২২ জানুয়ারি ও ২৭ ফেব্রুয়ারি? ইঙ্গিত রাজ্য নির্বাচন কমিশনের
বাকি পুরভোট ২২ জানুয়ারি ও ২৭ ফেব্রুয়ারি? ইঙ্গিত রাজ্য নির্বাচন কমিশনের

বঙ্গভূমি লাইভ ডেস্ক: সদ্য সমাপ্ত হয়েছে কলকাতা পুরসভার নির্বাচন। ১৪৪টি আসনের মধ্যে ১৩৪টি আসনেই জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। এখনও বাকি বাকি জেলাগুলির পুর নির্বাচন। রাজ্য নির্বাচন কমিশনের ইঙ্গিত, আগামী বছরের ২২ জানুয়ারি ও ২৭ ফেব্রুয়ারি হতে পারে বাকি জেলাগুলির পুরভোট। যদিও রাজ্য নির্বাচন কমিশনের তরফ থেকে এই খবর এখনও নিশ্চিত করা হয়নি। তবে শীঘ্রই বাকি পুরভোটের তারিখ নিশ্চিত করা হবে বলে জানা গিয়েছে।

কলকাতার পর এবার রাজ্যের বাকি পুরসভাগুলি দখল করতেও মরিয়া তৃণমূল। হাওড়া, আসানসোল, চন্দননগর, শিলিগুড়ি, দুর্গাপুর ও বিধাননগরে জয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছে তারা। এগুলির মধ্যে শিলিগুড়ি পুরসভা শক্ত গাঁট তৃণমূলের। সংগঠন বাড়ালেও এই পুরসভায় এখনও নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পায়নি তৃণমূল। এ বছর উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী গৌতম দেবকে সামনে রেখে লড়তে চাইছে জোড়াফুল শিবির।

গত পুরসভা নির্বাচনে শিলিগুড়ি ছাড়াও আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি ইত্যাদি জেলায় ফল খারাপ ছিল তৃণমূলের। যদিও দিনহাটা উপনির্বাচনের ফলাফল তৃণমূলের কাছে আশার বাণী। বিতর্কিত প্রার্থীদের সরিয়ে নতুন মুখও আনতে পারে তৃণমূল, এরকমও শোনা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.