অবস্থা স্থিতিশীল, চিকিৎসায় সাড়া দিচ্ছেন করোনা আক্রান্ত অরূপ বিশ্বাস

Home কলকাতা অবস্থা স্থিতিশীল, চিকিৎসায় সাড়া দিচ্ছেন করোনা আক্রান্ত অরূপ বিশ্বাস
অবস্থা স্থিতিশীল, চিকিৎসায় সাড়া দিচ্ছেন করোনা আক্রান্ত অরূপ বিশ্বাস

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  রাজ্যে করোনা পরিস্থিতির দ্রুত অবনতি হচ্ছে। করোনা সংক্রমণ হু হু করে বেড়ে যাচ্ছে। কলকাতায় করোনা পরিস্থিতি সব থেকে খারাপ। এই পরিস্থিতির মধ্যেই করোনা আক্রান্ত হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

হাসপাতালের তরফে জানানো হয়েছে, অরূপ বিশ্বাসের অবস্থা স্থিতিশীল। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। চিকিৎসকরা বলেন, ককটেল থেরাপি দেওয়া হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তাতেই তাঁর শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করেছে। প্রথম বছরের শুরুতেই করোনায় আক্রান্ত হন মন্ত্রী অরূপ বিশ্বাসে। করোনা রিপোর্ট পজিটিভ আসার পরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন। তাঁর জন্য একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে বলে জানা গিয়েছে।

শনিবার করোনায় আক্রান্ত হন অরূপ বিশ্বাস। এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার চার নম্বর বোরো চেয়ারম্যান সাধনা বসু। বিধায়ক তাপস রায়। গত রবিবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও বর্তমানে তিনি হোম আইসোলেশনে চিকিৎসকদের পরামর্শে রয়েছেন। চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষও করোনায় আক্রান্ত হয়েছে।

ডিসেম্বরের শেষের দিক থেকে করোনায় আক্রান্তের হার রাজ্যে বাড়তে শুরু করেছিল। ক্রিসমাসের পর থেকেই রাজ্যে করোনা পরিস্থিতির দ্রুত অবনতি হতে থাকে। দ্রুত করোনা সংক্রমণের হার বাড়তে থাকে। করোনায় সম্প্রতি কলকাতা পুলিসের একাধিক কর্তাও আক্রান্ত হয়েছেন। কলকাতা পুলিসের প্রায় ৫০ জন আধিকারিক করোনা আক্রান্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.