ওয়ার্ড ২২! জয়ী বিজেপির হেভিওয়েট প্রার্থী মীনা দেবী পুরোহিত

Home কলকাতা ওয়ার্ড ২২! জয়ী বিজেপির হেভিওয়েট প্রার্থী মীনা দেবী পুরোহিত
ওয়ার্ড ২২! জয়ী বিজেপির হেভিওয়েট প্রার্থী মীনা দেবী পুরোহিত

বঙ্গভূমি লাইভ ডেস্ক: প্রাথমিক ট্রেন্ডেই ছিল জোরদার আভাস। আর সেই পূর্বাভাস সত্যি করে, ২২ নম্বর ওয়ার্ডে জয়ী হলেন বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিত। উল্লেখ করা যেতে পারে, পুর রাজনীতি তুখোড় মীনাদেবী শুধু ৫ বারের কাউন্সিলরই নন, পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়রও ছিলেন তিনি।

উল্লেখ করা যেতে পারে, কলকাতা পুরভোটের দিন সকাল থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছিল ২২ নম্বর ওয়ার্ডের পরিস্থিতি। ভোট পর্বের শুরু থেকেই, কলকাতা পুপরসভার ২২ নম্বর ওয়ার্ডে, বিজেপির প্রার্থী মীনাদেবী পুরোহিতকে হেনস্থার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে। এমনকী মহিলা প্রার্থীর পোশারক ছিঁড়ে দেওয়ারও অভিযোগ ওঠে। মিডিয়ার মাধ্যমে ২২ নম্বর ওয়ার্ডের উত্তেজনার খবর ছড়িয়ে পড়া মাত্র, নড়েচড়ে বসে কমিশন। ঘটনার রিপোর্ট চাওয়া হয়। পর্যবেক্ষককে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার কথাও বলা হয়। কী ঘটনা সেখানে ঘটেছে, তাও জানতে চাওয়া হয়।

কলকাতা পুরসভার ১৬টি বরোর ১৪৪টি ওয়ার্ডে  রাজনৈতিক ভাগ্য নির্ধারণ হচ্ছে প্রায় সাড়ে ৯০০ প্রার্থীর। নির্বাচন কমিশন সূত্রে খবর, ১৪৪টি ওয়ার্ডের জন্য ১১টি কেন্দ্রে , ১১ থেকে ১৬ দফায় ভোট গণনা হবে। প্রত্যেক কেন্দ্রে ৭-১০টি টেবলে গণনা। ভোট গণনার ভিডিওগ্রাফি করা হচ্ছে। প্রতিটি গণনা কেন্দ্রের দায়িত্বে একজন করে অ্যাসিস্ট্যান্ট মিউনিসিপ্যাল রিটার্নিং অফিসার।

Leave a Reply

Your email address will not be published.