মানিকতলায় ভোটারদের বিরিয়ানির টোপ! হাসপাতালের ছাদে চলছে রান্না, বিজেপির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের

Home কলকাতা মানিকতলায় ভোটারদের বিরিয়ানির টোপ! হাসপাতালের ছাদে চলছে রান্না, বিজেপির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের
মানিকতলায় ভোটারদের বিরিয়ানির টোপ! হাসপাতালের ছাদে চলছে রান্না, বিজেপির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের

বঙ্গভূমি লাইভ ডেস্ক: উত্তর-পূর্ব কলকাতার মানিকতলা এলাকার ২৮ নম্বর ওয়ার্ডে বিরিয়ানি, চিকেন চাঁপ খাইয়ে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা চলছে। বিজেপির বিরুদ্ধে এমনই অভিযোগ তুলল তৃণমূল। তৃণমূল প্রার্থী অয়ন চক্রবর্তীর অভিযোগ, শনিবার রাত থেকে এলাকার একটি বেসরকারি হাসপাতালের ছাদে চলছে বিরিয়ানি, চিকেন চাঁপ রান্না। যদিও তৃণমূল প্রার্থীর অভিযোগ উড়িয়ে দিতে ওই বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের সাফাই, রোগী ও হাসপাতালের কর্মীদের জন্যই বিরিয়ানির আয়োজন।
এরইমধ্যে জোড়াবাগান এলাকায় কলকাতা পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র  তথা ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতকে হেনস্থা, পোশাক ছিঁড়ে দেওয়ার পাল্টা অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এই ওয়ার্ডেই নির্দল প্রার্থীদের মেরে মুখ ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। পাল্টা বিজেপি প্রার্থীর বিরুদ্ধেই অশান্তির অভিযোগ এনেছেন তৃণমূল প্রার্থী শ্যামপ্রকাশ পুরোহিত।

মীনা দেবী পুরোহিতের অভিযোগ, তৃণমূল বহিরাগতদের নিয়ে এসে বুথ দখলের চেষ্টা করছে। বুথে ঢুকতে গেলে তাঁকে বাধা দেওয়া হয়, হেনস্থা করা হয়। যদিও তৃণমূল প্রার্থীর দাবি, গোলমাল পাকানোর চেষ্টা করেন বিজেপি প্রার্থী নিজেই। এরপরই পোস্তার একটি বুথে বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল ও নির্দল প্রার্থীর এজেন্টরা। রাজ্য নির্বাচন কমিশন এই ঘটনার রিপোর্ট তলব করেছে বলে জানা গেছে। গোটা বিষয়টি অবজার্ভারকে খতিয়ে দেখার নির্দেশ কমিশনের।

এদিকে বেলেঘাটার ৩০ নম্বর ওয়ার্ডেও বোমাবাজির অভিযোগ উঠেছে। তৃণমূলের অভিযোগ, দুষ্কৃতীরা দলের ক্যাম্প অফিস ভাঙচুর করে ব্যানার ছিঁড়ে দিয়েছে। তৃণমূলের দাবি, ভোর ৪টে বোমা থেকে বোমা পড়তে শুরু হয়েছে। ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী এসে পৌঁছেছে। তৃণমূলের তরফে বলা হয়েছে, ‘আমাদের ক্যাম্পে ব্যানার হোর্ডিং ছিঁড়ে ফেলা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন রেললাইনের ওপর বোমাবাজি হয়েছে। পুলিসের তদন্তের বিষয়। প্রশাসন দেখবে এটি কী হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published.