হাওড়ার পুরভোটে ইচ্ছা করেই বাধা হয়ে দাঁড়িয়েছেন রাজ্যপাল, আক্রমণ কল্যান বন্দ্যোপাধ্যায়ের

Home রাজ্য হাওড়ার পুরভোটে ইচ্ছা করেই বাধা হয়ে দাঁড়িয়েছেন রাজ্যপাল, আক্রমণ কল্যান বন্দ্যোপাধ্যায়ের
হাওড়ার পুরভোটে ইচ্ছা করেই বাধা হয়ে দাঁড়িয়েছেন রাজ্যপাল, আক্রমণ কল্যান বন্দ্যোপাধ্যায়ের

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  হাওড়া বিল নিয়ে নবান্ন ও রাজ্যপালের মধ্যে সংঘাত অব্যাহত রয়েছে। এই পরিস্থিতিতে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় রাজপাল জগদীপ ধনখড়কে বিঁধলেন। হাওড়ার একটি কর্মসূচিতে তিনি অভিযোগ করেন, রাজ্যপাল হাওড়ার পুরভোটে বাধা দিচ্ছেন।

শনিবার হাওড়ার সলপে দুয়ারে চিকিৎসক কর্মসূচিতে যোগ দিতে গিয়ে মমতা ক্লিনিকের সূচনা করেন। সেখানেই তিনি বক্তব্য রাখতে গিয়ে রাজ্যপালকে এক হাত নেন। তিনি বলেন, বিজেপির কতবড় ক্যাডার, তা প্রমাণ করে দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি ইচ্ছা করেই হাওড়ার পুরভোটে বাধা দিচ্ছেন। বিল আটকে রেখে তিনি আদতে হাওড়ার মানুষের ক্ষতি করছেন। এরপরেই শ্রীরামপুরের সাংসদ রাজ্যপালকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। তিনি বলেন, তাঁর রাজনীতি করার ইচ্ছা হয়েছে। আগামী লোকসভায় শ্রীরামপুর কেন্দ্র থেকে দাঁড়াক তিনি। আড়াই লক্ষ ভোটে তাঁকে হারাব।

রাজ্যপালের পাশাপাশি সদ্য বিজেপি থেকে তৃণমূলে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন। তিনি বলেন, ডোমজুড় এখন মস্তানবিহীন এলাকা। নির্বাচনের আগে এক সময়ে রাজ্যের মন্ত্রী তথা ডোমজুড়ের বিধায়ক প্রচুর অত্যাচার করেছে। তবে তৃণমূল তা রুখে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.