২১ বছরের খরা কাটিয়ে মিস ইউনিভার্স ভারতীয় সুন্দরী হরনাজ সান্ধু

Home দেশের মাটি ২১ বছরের খরা কাটিয়ে মিস ইউনিভার্স ভারতীয় সুন্দরী হরনাজ সান্ধু
২১ বছরের খরা কাটিয়ে মিস ইউনিভার্স ভারতীয় সুন্দরী হরনাজ সান্ধু

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  ২১ বছর মিস ইউনিভার্সের মঞ্চে ভারতের জয়। সুস্মিতা সেন, লারা দত্তের পর এবার মিস ইউনিভার্স হলেন হরনাজ সান্ধু।

ইজরায়েলে ৭০ তম মিস ইউনিভার্সের আসর বসে। সেখানে ভারতের থেকে প্রতিনিধিত্ব করেন হরনাজ সান্ধু। মিস ইউনিভার্স জয়ের পরেই আবেগে ভাসলেন সান্ধু। তিনি জানালেন, এই মিস ইউনিভার্স প্রতিযোগিতার জন্য তিনি কীভাবে নিজেকে তৈরি করেছেন। মিস ইউনিভার্সের মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, জীবনের কোনও লক্ষ্য পৌঁছনোর জন্য প্রয়োজন আত্মবিশ্বাস। আমি পারি, এই বিশ্বাস নিয়ে এগিয়ে যেতে হবে। জীবন কোন পথে এগোবে, তার সিদ্ধান্ত নিজেকে নিতে হবে। কখনও অন্যের সঙ্গে নিজের তুলনা করবেন না। তিনি বলেন, বিশ্বজুড়ে কী ঘটছে তা মাথায় রেখে নিজের সিদ্ধান্তে এগিয়ে যেতে হবে। আমি নিজেকে বিশ্বাস করি। আমি নিজের ক্ষমতায় বিশ্বাস করি, সেই কারণে আমি আজ এই মঞ্চে।

পঞ্জাবের চণ্ডীগড়ের বাসিন্দা হরনাজ সান্ধু। তিনি  চণ্ডীগড়েই জন্মগ্রহণ করেছিলেন। ছোটবেলা থেকেই তাঁর গ্ল্যামার জগতের দিকে ঝোঁক ছিল। ১৭ বছর বয়স থেকে তিনি মডেলিং শুরু করেন। ২০১৯ সালে তিনি ফেমিনা মিস ইন্ডিয়া পঞ্জাব হন। ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৯-য়ে তিনি দ্বাদশ স্থানে আসেন। ২০২১ সালে তিনি মিস ডিভা শিরোপা পান। মেয়ের সাফলে আপ্লুত হরনাজ সিন্ধুর পরিবারের সদস্যরা তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published.