কংগ্রেসে যোগ দিলেন লাল বাহাদুর শাস্ত্রীর ছেলে, প্রার্থী হতে পারেন মির্জাপুর থেকে

Home দেশের মাটি কংগ্রেসে যোগ দিলেন লাল বাহাদুর শাস্ত্রীর ছেলে, প্রার্থী হতে পারেন মির্জাপুর থেকে
কংগ্রেসে যোগ দিলেন লাল বাহাদুর শাস্ত্রীর ছেলে, প্রার্থী হতে পারেন মির্জাপুর থেকে

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে দেখা করে কংগ্রেসে যোগদানের ইচ্ছা প্রকাশ করলেন প্রয়াত প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর ছেলে তথা বিজেপি নেতা সুনীল। মঙ্গলবার ট্যুইট করে এই খবর প্রকাশ্যে নিয়ে আসেন। তিনি বলেন, কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে এর থেকে ভালো খবর আর কি হতে পারে।

তবে উত্তরপ্রদেশের এই নেতা একাধিকবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। আবার বিজেপি ছেড়ে কংগ্রেসে ফিরে এসেছেন। বুধবার প্রিয়াঙ্কা গান্ধী ট্যুইট করে বলেন, বিজেপি-র হাত থেকে দেশ বাঁচাতে কংগ্রেসে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন সুনীল শাস্ত্রী। বরাবরই রাজীব গান্ধীর ঘনিষ্ট হিসেবে পরিচিত ছিলেন সুনীল শাস্ত্রী। কিন্তু ১৯৮৮ সালে এলাহাবাদ লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন সুনীল শাস্ত্রী। কিন্তু বিরোধী জোটের প্রার্থী ভিপি সিংহের কাছে তিনি হেরে যান।

এরপরেই তিনি ১৯৯৮ সালে তিনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন। ২০০৯ সালে ফের কংগ্রেসে ফিরে আসেন। ফের ২০১৪ সালে নরেন্দ্র মোদির প্রতি আস্থা রেখে বিজেপিতে যোগ দেন। কংগ্রেস সূত্রের খবর অনুযায়ী, উত্তরপ্রদেশের আসন্ন বিধানসভা  নির্বাচনে মির্জাপুর থেকে প্রার্থী করা হতে পারে সুনীল শাস্ত্রীকে।

Leave a Reply

Your email address will not be published.