মিটবে জল যন্ত্রণা, কলকাতাবাসীকে আশ্বাস ফিরহাদ হাকিমের

Home কলকাতা মিটবে জল যন্ত্রণা, কলকাতাবাসীকে আশ্বাস ফিরহাদ হাকিমের
মিটবে জল যন্ত্রণা, কলকাতাবাসীকে আশ্বাস ফিরহাদ হাকিমের

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  কলকাতা পুরভোটের রেজাল্টে তৃণমূলের সবুজ ঝড়। কলকাতা পুরসভার ১৪৪টি আসনের মধ্যে    ১৩৪টি ওয়ার্ডে এগিয়ে বা জিতেছে তৃণমূল। তিন জন নির্দল প্রার্থী জেতার পরে তৃণমূলে যোগদানের ইচ্ছা প্রকাশ করেছেন। এই পরিস্থিতি কোনও বিরোধী দুই অঙ্কের আসনে জয় লাভ করতে পারেনি। গতবারের থেকে বেশ খানিকটা ভোট পেয়ে কলকাতা পুরসভার ৮২ নম্বর ওয়ার্ডে জয় লাভ করেছেন বিদায়ী মেয়র ফিরহাদ হাকিম। জয়ের পরেই তিনি বলেছেন, কলকাতার জল যন্ত্রণা থেকে মুক্তি দেওয়ার চেষ্টা করা হবে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফিরহাদ হাকিম বলেন, শহরের নিকাশি ব্যবস্থা উন্নত করা আমাদের প্রাথমিক লক্ষ্য। কলকাতা পুরবোর্ডের ২০০টি পাম্পিং স্টেশন তৈরি করার পরিকল্পনা রয়েছে। চলতি বছর নিম্নচাপের জেরে একাধিকবার ভেসেছে কলকাতা। কলকাতার বহু অঞ্চলে বেশ কিছুদিন জল জমা ছিল। সেই সমস্যার সমাধান করাই প্রাথমিক লক্ষ্য বলে ফিরহাদ হাকিম জানিয়েছেন।

প্রসঙ্গত, ফিরহাদ হাকিম আদৌ প্রার্থী হতে পারবেন কি না, সেই নিয়ে সন্দেহ দেখা দিয়েছিল। তৃণমূল একপদ এক নীতিতে চলবেন বলে মনে করেছিলেন অনেকেই। তবে সেই নীতি থেকে সরে আসেন তৃণমূল সুপ্রিমো। মমতা বন্দ্যোপাধ্যায়ের সক্রিয় হস্তেক্ষেপেই ছয় বিধায়ক ও এক সাংসদ মনোনয়ন জমা দেবেন।

Leave a Reply

Your email address will not be published.