জোড়া মৃতদেহ উদ্ধার বিমানবন্দর সংলগ্ন এলাকায়, চাঞ্চল্য মালদহে

Home রাজ্য জোড়া মৃতদেহ উদ্ধার বিমানবন্দর সংলগ্ন এলাকায়, চাঞ্চল্য মালদহে
জোড়া মৃতদেহ উদ্ধার বিমানবন্দর সংলগ্ন এলাকায়, চাঞ্চল্য মালদহে

বঙ্গভূমি লাইভ ডেস্ক: ফের মৃত্যু মালদহে। এবার বিমানবন্দরের সংরক্ষিত এলাকার মধ্যে। মঙ্গলবার সকালে ওই এলাকা থেকে জোড়া মৃতদেহ উদ্ধার হয়। বিষয়টিকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, মৃতদের মধ্যে একজনের নাম শাম্বিকা রায়(১৮),অপরজন রনি দাস(২২)। ইংরেজ বাজারের তেলিপুকুর এলাকার বাসিন্দা শাম্বিকা। এবং রনি ইংরেজবাজারেরই বাগবাড়ির দুর্গাপল্লী এলাকার বাসিন্দা। মঙ্গলবার সকালে মালদহ বিমানবন্দরের সংরক্ষিত এলাকায় ওই দু’জনের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। কিছুটা দূরে একটি দামি মোটরবাইকও উদ্ধার হয়।
প্রথমে স্থানীয়রাই দেহগুলি দেখতে পান। তড়িঘড়ি পুলিসে খবর দেন তাঁরা। ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। ইতিমধ্যেই ওই দু’জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
পরে খোঁজখবর নিয়ে ওই দু’জনের পরিচয় জানা যায়। এবং যুবক ও যুবতীর পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। তাঁরা এসে দেহ শনাক্ত করেছেন বলেই জানা গিয়েছে।
প্রাথমিক তদন্তে জানা মনে করা হচ্ছে, অতিরিক্ত স্পিডের কারণেই বাইকের চাকা স্কিড করে যায়। যার ফলেই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিস। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই পরবর্তী তদন্ত চালানো হবে বলে পুলিসের তরফে জানানো হয়েছে।
যদিও স্থানীয়দের অভিযোগ, বিমানবন্দরের গেট প্রায়দিনই খোলা থাকে। সেই সুযোগে রাতবিরেতে বাইকাররা ঢুকে পড়ে। অনেক সময় বাইক রেস হয় বলেও অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published.