শেষ জীবনে আপমানিত হতে হচ্ছে মুকুল রায়কে, বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

Home কলকাতা শেষ জীবনে আপমানিত হতে হচ্ছে মুকুল রায়কে, বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের
শেষ জীবনে আপমানিত হতে হচ্ছে মুকুল রায়কে, বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

বঙ্গভূমি লাইভ ডেস্ক:   ফের মুকুল রায়ের বেফাঁস মন্তব্য। তার জেরেই রাজনীতি মহলে শোরগোল পড়ে গিয়েছে। মুকুল রায়ের বেফাঁস মন্তব্যকে হাতিয়ার করে রাজনীতির ময়দানে নেমে পড়েছে বিজেপি। রাজ্য সভাপতির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ বলেন, শেষ জীবনে মুকুল রায়কে কষ্ট পেতে হচ্ছে।

বোলপুরে কী বলেছেন মুকুল রায়?  বোলপুরে মুকুল রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, সারা বাংলায় পুর নির্বাচনে ভারতীয় জনতা পার্টির জয় হবে। এর আগেও তিনি এই ধরনের মন্তব্য করে বিতর্কের সৃষ্টি করেছিলেন। প্রশ্ন উঠছে, তিনি ভুলবশত বলেছেন নাকি ইচ্ছাকৃতভাবে বলেছেন। এই প্রসঙ্গে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, মুকুল রায় একজন সিনিয়র মানুষ। কিন্তু শেষ জীবনে ওনাকে যেভাবে আপমানিত হতে হচ্ছে, কষ্ট পেতে হচ্ছে, তা ওনার বোঝা প্রয়োজন। পাশাপাশি তিনি বলেন, মুকুল রায়ের শারীরিক অবস্থা একেবারেই ভালো নয়।

মুকুল রায় এদিন শুধু পুরসভা ভোটে ভারতীয় জনতা পার্টির জয় হবে বলেই শেষ করেননি। অন্যান্য তৃণমূল নেতা তাঁর ভুল সংশোধন করে দিলে তিনি বলেন, ভারতীয় জনতা পার্টি মানেই তৃণমূল।  দলের অভ্যন্তরেই এই বিষয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় বলেন, মুকুল রায় শারীরিকভাবে সুস্থ নন। তিনি মানসিকভাবে ভারসাম্য হারিয়েছেন। এই পরিস্থিতি তিনি পাবলিক অ্যাকাউন্টস কমিটিতে না থাকতে চাইলে দল তা বিবেচনা করবে। পার্থ চট্টোপাধ্যায়ের এই মন্তব্যের পরেই জল্পনার পারদ বেড়েছে।

Leave a Reply

Your email address will not be published.