টাকা নিলেও সততার সঙ্গে কাজ করি, ভাইরাল পুলিস আধাকারিকের মন্তব্য

Home দেশের মাটি টাকা নিলেও সততার সঙ্গে কাজ করি, ভাইরাল পুলিস আধাকারিকের মন্তব্য
টাকা নিলেও সততার সঙ্গে কাজ করি, ভাইরাল পুলিস আধাকারিকের মন্তব্য

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  গুষ নিলেও আমি সৎ। যে কাজের জন্য আমি ঘুষ নিই, সেই কাজটি আমি সততার সঙ্গে করি। একটি অনুষ্ঠানে এসে এমনটাই মন্তব্য করলেন উত্তরপ্রদেশের এক পুলিস আধিকারিক। (এই ভিডিওয়ের সত্যতা যাচাই করেনি বঙ্গভূমি লাইভ)। এই ভিডিও প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নড়েচড়ে বসেছে প্রশাসন। উমেশ ত্রিপাঠি নামের ওই পুলিস আধিকারিককে বরখাস্ত করা হয়েছে বলে জানা গিয়েছে।

ঠিক কী বলেছেন ওই পুলিস আধিকারিক?   জানা যায়, একটি স্কুলের অনুষ্ঠানে গিয়েছিলেন ওই পুলিস আধিকারিক উমেশ ত্রিপাঠি। সেখানে ছাত্রদের সামনে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, পুলিস ঘুষ নেওয়া নিয়ে বেশ দুর্নাম রয়েছে। এটা ঠিক, আমরা টাকা নিই। আমরা যেমন টাকা নিই, সেই রকম কাজটাও করি। এদিক থেকে আমরা সৎ। পাশাপাশি তিনি বলেন, আমরা টাকা নিলেও নিষ্ঠার সঙ্গে কাজ করি। অন্যান্য অনেক জায়গায় মানুষ টাকা নেয়, কিন্তু কাজ করে না। আমরা টাকা নিই। সঙ্গে কাজটাও ঠিক করি।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ভাইরাল হয়ে যায়। এরপরেই ওপরমহলের আধিকারিকরা নড়েচড়ে বসে। ভিডিও দেখার সঙ্গে সঙ্গে উমেশ ত্রিপাঠিকে বরখাস্ত করা হয়। একজন সিনিয়র পুলিস আধিকারিক হয়ে স্কুল ছাত্রদের সামনে এই ধরনের মন্তব্য কখনই মেনে নেওয়া যায় না। এতে স্কুল ছাত্ররা কী শিখবে।

Leave a Reply

Your email address will not be published.