সবুজ সুনামি, তারমধ্যেই কলকাতায় তৃণমূলে যোগ দিলেন গোয়ার হেভিওয়েট কংগ্রেস নেতা

Home কলকাতা সবুজ সুনামি, তারমধ্যেই কলকাতায় তৃণমূলে যোগ দিলেন গোয়ার হেভিওয়েট কংগ্রেস নেতা
সবুজ সুনামি, তারমধ্যেই কলকাতায় তৃণমূলে যোগ দিলেন গোয়ার হেভিওয়েট কংগ্রেস নেতা

বঙ্গভূমি লাইভ ডেস্ক: পুরভোটে সবুজ ঝড়ের মধ্যেই কলকাতায় এসে তৃণমূলে যোগ দিলেন গোয়ার কংগ্রেস বিধায়ক অ্যালেক্সিও রেজিনাল্ডো লৌরেনকো। তিনি সোমবার কলকাতায় এসেছিলেন। মঙ্গলবার পুরভোটের ফলাফলের মধ্যই তিনি তৃণমূলে যোগ দেন। তিনি গোয়া কংগ্রেসের কার্যকরী সভাপতি ছিলেন।

মঙ্গলবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগদেন। আগামী বছর গোয়ায় বিধানসভা নির্বাচন। সেখানে প্রাথমিক পর্যায় কংগ্রেসের তালিকায় অ্যালেক্সিও রেজিনাল্ডো লৌরেনকোর নাম ছিল। এই পরিস্থিতির মধ্যে তিনি তৃণমূলে যোগ গিলেন।

কয়েকদিন আগেই গোয়া সফরে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময় গোয়ায় এনসিপির একমাত্র বিধায়ক আলেমাও চার্চিল তৃণমূলে যোগ দেন। তিনি বিধানসভায় স্পিকারকে লিখিতভাবে দল ছাড়ার কথা জানিয়েছিলেন। এবার গোয়ায় আরও এক হেভিওয়েট নেতা তৃণমূলে যোগ দিলেন। এর আগে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা লুইজিনহো ফেলেইরো দলত্যাগ করে কলকাতা এসেছিলেন। সেখানে তিনি তৃণমূলে যোগ দেন। ঠিক একই কায়দায় অ্যালেক্সিও রেজিনাল্ডো লৌরেনকো তৃণমূল যোগ দিলেন।

Leave a Reply

Your email address will not be published.