বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল ‘আইসিস কাশ্মীর’

Home দেশের মাটি বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল ‘আইসিস কাশ্মীর’
বিজেপি সাংসদ গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিল ‘আইসিস কাশ্মীর’

বঙ্গভূমি লাইভ ডেস্ক: ইমেলে খুনের হুমকি দেওয়া হল বিজেপি সাংসদ ও প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে। জানা গিয়েছে এই হুমকি ইমেল পাঠানো হয়েছে, ‘ইসলামিক স্টেট’ জঙ্গি সংগঠনের কাশ্মীর শাখার তরফে। বর্তমানে বিজেপি সাংসদ ইতিমধ্যেই দিল্লি পুলিসের কাছে এই মর্মে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি জানান, তাঁকে ‘আইসিস কাশ্মীর’প্রাণনাশের হুমকি দেয়। গম্ভীরের আরও অভিযোগ, তাঁকে এবং তাঁর পরিবারকে খুনের হুমকি দেওয়া হয়েছে ওই ইমেলে।অভিযোগ পাওয়ার পরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

খুনের হুমকির অভিযোগ পাওয়ার পরই, কোনও ঝুঁকি না নিয়ে, গম্ভীরের রাজেন্দ্রনগরের বাসভবনের সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন দিল্লি পুলিসের ডেপুটি কমিশনার (সেন্ট্রাল) শ্বেতা চৌহান। তিনি আরও জানিয়েছেন, যে ইমেল থেকে হুমকি পাঠানো হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ করা যেতে পারে, এটিই প্রথম নয়, এর আগেও ২০১৯-এ হুমকি চিঠি পেয়েছিলেন গৌতম গম্ভীর। সে সেময় আন্তর্জাতিক একটি নম্বর থেকে তাঁকে হুমকি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ২০১৯-এই লোকসভা নির্বাচনে পূর্ব দিল্লি থেকে বিজেপি-র সাংসদ হন ভারতের এই প্রাক্তন ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published.