দক্ষিণেশ্বর মন্দির চত্বরে হবে ভুবন বাদ্যকারের দোকান ‘বাদাম’ ! কথা দিলেন মদন মিত্র

Home রাজ্য দক্ষিণেশ্বর মন্দির চত্বরে হবে ভুবন বাদ্যকারের দোকান ‘বাদাম’ ! কথা দিলেন মদন মিত্র
দক্ষিণেশ্বর মন্দির চত্বরে হবে ভুবন বাদ্যকারের দোকান ‘বাদাম’ ! কথা দিলেন মদন মিত্র

বঙ্গভূমি লাইভ ডেস্ক: পদবীতে বাদ্যকার কিন্তু  গলায় তাঁর অফুরান গান।‘কাঁচা বাদাম’ গান আপলোড হতে না হতেই কয়েকদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন ভুবন বাদ্যকার। আর গান গেয়েই বাকি জীবন কাটাবেন বলে ঠিক করেছেন ভুবন। কারণ তাঁর গানটি বেরোতেই অনেক কিছু  বদলেছে। তবে আরও কিছু সাহায্য আসলে ভালো হতো বলে জানিয়েছিলেন ভাইরাল গানের স্রষ্টা ।

ভুবন বাদ্যকারের গানের অনুষ্ঠানেই হাজির ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।ভুবনকে দেখেই নিজের স্বভাবসিদ্ধ আন্তরিকতায় তাঁকে জড়িয়ে ধরেন মদন মিত্র। সঙ্গে নিজেই সুর ধরলেন, ‘কাঁচা বাদাম’। মদন মিত্রের আশীর্বাদও চেয়ে নেন ভুবন বাদ্যকার।

মদন মিত্রকে কাছে পেয়ে খুব খুশি ভুবনও। হবেন নাই বা কেন ? ভুবনের জন্য সাহায্যের হাত বাড়ালেন যে খোদ বিধায়কই ।এবার দক্ষিণেশ্বর মন্দির চত্বরেই  কাঁচা বাদাম, চায়ের ও বাদামের দোকান হবে বলে জানালেন মদন মিত্র।ঘোষণা শুনে খুব খুশি ভুবন বাদ্যকার ।

মদন মিত্রের কথায়, ‘মানুষ মানেই ভুবন আর ভুবন মানেই বাদাম। মানুষের পাশে আমরা, তাই বাদাম নামে দোকান হবে দক্ষিণেশ্বর মন্দিরের কাছে। ভুবনকে দেওয়া হবে।’ খোদ মদন মিত্রের মুখ থেকে এই ঘোষণা শুনে ভুবন বলেন,

‘খুব ভালো লাগছে শুনে। আমি দোকান পেলে চালাব।’ কাঁচা বাদাম গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে গেছেন বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকার । এদিন মদন মিত্র অটো চালিয়েছেন । যাত্রী করে নিয়ে গিয়েছেন ভুবনকে । ভুবনকে ঘিরে মানুষের উন্মাদনা ছিল দেখার মতো । কেউ সেলফি, কেউ ভিডিও তুলেছেন ।

দুই ছেলে এক মেয়ে ভুবনের।  তাঁদের ভবিষ্যত যাতে ভাল হয় সেটা মাথায় রেখেই গানকেই সঙ্গী করতে চান ভুবন। তবে আক্ষেপও আছে। অনেকেই গান শুনে যান, মোবাইলে ভিডিও বানান। কিন্তু কেউ সাহায্যের হাত বাড়ান না, কয়েকজন ছাড়া । আর্থিক সাহায্য করা হবে বলেও করা হয়নি । তাও কেউ বললে ছবি তুলতে বাধা দেননা ভুবন, গান কেউ রেকর্ড করলেও বাধা দেন না । তবে এদিন বিধায়কের মুখ থেকে দোকান তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি ভুবনকে নতুন গান বাঁধতে আরও উৎসাহিত করবে।

Leave a Reply

Your email address will not be published.