এ কী হলো? ভিক-ক্যাটের বিয়ের ভিডিও কেনার কোনও পরিকল্পনাই নেই আমাজনের!

Home জলসাঘর এ কী হলো? ভিক-ক্যাটের বিয়ের ভিডিও কেনার কোনও পরিকল্পনাই নেই আমাজনের!
এ কী হলো? ভিক-ক্যাটের বিয়ের ভিডিও কেনার কোনও পরিকল্পনাই নেই আমাজনের!

বঙ্গভূমি লাইভ ডেস্ক: ‘কেন আমরা এমন কিছুর জন্যে ৮০ কোটি টাকা খরচ করবো যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে?’- সোশ্যাল মিডিয়ায় কয়েকদিন ধরে ঘুরপাক করতে থাকা এই গুজবকে একেবারে তুড়ি মেয়ে উড়িয়ে দিলো আমাজন প্রাইম ইন্ডিয়ার এক সূত্র। সত্যিই এই গুজব সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভিকি- ক্যাটের অনুরাগীরা রীতিমতো চমকে উঠেছিলেন কারণ একটি তারকাখচিত বিয়ের ভিডিও নাকি আবার ৮০ কোটি টাকায় বিক্রিও করা যায় এমনটা এর আগে কখনও ভাবতে পারেননি কেউই! তবে বিয়ের পরেই ভিকি ও তাঁর সদয় বিবাহিত স্ত্রী ক্যাট দুজনেই যে হারে তাঁদের বিশেষ মুহূর্তগুলির ছবি নিজেরাই শেয়ার করতে থাকেন তাতেই শুরু হয় সন্দেহ। বিয়ের এক্সক্লুসিভ ভিডিও যেখানে রীতিমতো সাবস্ক্রাইব করে দেখতে হতো সেখানে নেট দুনিয়ায় উঁকি মারলেই দেখা মিলছে সেই অভিপ্রেত যুগলের বিগ বাজেট বিয়ের মণ্ডপ থেকে রাজকীয়ভাবে সাজানো দুর্গের ছবিও।

বিয়ে একেবারেই দুটি মানুষের ব্যক্তিগত বিষয়। সেখানে তৃতীয় কেউ এসে সেই সুবর্ণ সময়ের যাবতীয় মালিকানা কিনে নেবে নিজের নামে তা ভাবতেও কেমন লাগে! তবুও ‘উঁচে লোগ, উঁচি পসন্দ’ ভেবে সকলেই সেটা মেনে নিয়েছিলেন। যে ছবিগুলি ঘুরতে থাকে নেটমাধ্যমে সেগুলি দুর্গের বাইরে গিজগিজ করা পাপারাজ্জির ক্যামেরায় ক্ষনিকের জন্যে ধরা দেওয়া ছবি বলেই ধরে নেন সকলে।

আমাজন প্রাইম ইন্ডিয়ার এক সূত্র মারফত খবর, বিয়ের ভিডিও ৮০ কোটি টাকায় বিক্রিই শুধু নয়, বিক্রির বিষয়েও নাকি ভিকি ও ক্যাটরিনাকে তারা কোনও প্রস্তাবই দেয়নি। তাদের বক্তব্য, ভারতে কোনও বিয়ের ক্ষেত্রেই কোনও ওটিটি প্ল্যাটফর্মের পক্ষে এতো বড়ো অঙ্কের খরচ ন্যায্য নয়। উপরন্তু তাদের বক্তব্য, যারা এই ধরনের উচ্চমাত্রার চিন্তা করেন তাদেরকে গণিতটি আরও একটু সাবধানে করতে হবে। অন্তত একটি যুক্তিসঙ্গত অঙ্ক নিয়ে ভাবা উচিত তাদের।

Leave a Reply

Your email address will not be published.