‘মুখ্যমন্ত্রী বর্ষবরণে ব্যস্ত, নাইট কার্ফু জারি করতে পারলেন না’, কটাক্ষ অগ্নিমিত্রার

Home রাজ্য ‘মুখ্যমন্ত্রী বর্ষবরণে ব্যস্ত, নাইট কার্ফু জারি করতে পারলেন না’, কটাক্ষ অগ্নিমিত্রার
‘মুখ্যমন্ত্রী বর্ষবরণে ব্যস্ত, নাইট কার্ফু জারি করতে পারলেন না’, কটাক্ষ অগ্নিমিত্রার

বঙ্গভূমি লাইভ ডেস্ক: দিনের পর দিন উদ্বেগ বাড়ছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনকে কেন্দ্র করে। গঙ্গাসাগরে প্রশাসনিক বৈঠকে নতুন বছরের শুরু থেকেই লকডাউনের ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু গতকালই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, পরিস্থিতি পর্যালোচনা না করে এখনই সবকিছু বন্ধ করে দেওয়ার পক্ষপাতী নয় রাজ্য সরকার। বর্ষবরণ ও বর্ষবিদায় উৎসবেও এখনও রাশ টানা হয়নি প্রশাসনের তরফে। আর তা নিয়েই মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পাল।

বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে অগ্নিমিত্রা বলেন-‘মুখ্যমন্ত্রী বর্ষবরণে ব্যস্ত! ৩১ ডিসেম্বর রাতেও নৈশ বিধিনিষেধ জারি করলেন না তিনি।’ বর্ষশেষের রাতে প্রবল জনসমাগম কোভিডের তৃতীয় ঢেউকেই আরও এগিয়ে আনতে পারে, এমনটাই আশঙ্কা করছেন তিনি। এর আগে একই অভিযোগে রাজ্য সরকারকে বিদ্ধ করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন, ‘পার্কস্ট্রিটের জনজোয়ার আর মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠানই থার্ড ওয়েভের আঁতুড়ঘর।’

প্রসঙ্গত, সদ্য কলকাতার মেয়র নির্বাচিত হয়েছেন ফিরহাদ হাকিম। সূত্রের খবর, সেই শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত প্রায় ৪০ শতাংশ মানুষ কোভিড আক্রান্ত হয়েছেন। এছাড়া, ২৫ ডিসেম্বর থেকে যেভাবে মানুষ উৎসব উৎযাপনে গা ভাসিয়েছে, তাতে চিন্তিত বিশেষজ্ঞ মহল।আগামী এক সপ্তাহেই তৃতীয় ঢেউয়ের আশঙ্কা করছেন চিকিৎসকেরা। এরূপ পরিস্থিতিতে সরকারের এমন সিদ্ধান্তে রাজ্যসরকারকে কাঠগড়ায় তুলছে বিরোধী শিবির।

Leave a Reply

Your email address will not be published.