খামারবাড়িতে সাপের কামড় সলমনকে, মধ্যরাতে হাসপাতালে ভরতি হলেন তারকা

Home জলসাঘর খামারবাড়িতে সাপের কামড় সলমনকে, মধ্যরাতে হাসপাতালে ভরতি হলেন তারকা
খামারবাড়িতে সাপের কামড় সলমনকে, মধ্যরাতে হাসপাতালে ভরতি হলেন তারকা

বঙ্গভূমি লাইভ ডেস্ক : সাপের ছোবল খেয়ে হাসপাতালে ভরতি হলেন বলিউড তারকা সলমন খান। শনিবার বড়দিনের ছুটি কাটাতে পনভেলে নিজের ফার্মহাউজে ছিলেন তিনি। সেই সময়ই গভীর রাতে তাঁকে সাপে কামড়ায় বলে সূত্রের খবর।

ছুটি পেলেই মুম্বইয়ের উপকণ্ঠে পনভেলের এই খামারবাড়িতেই ছুটি কাটাতে চলে যান অভিনেতা। বড়দিনের ছুটিতেও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু  জন্মদিনের আগেই তারকার সঙ্গে ঘটে গেল দুর্ঘটনা।নিজের ফার্মহাউসেই সাপের ছোবল খেতে হল তাঁকে।

জানা গিয়েছে মাঝরাতেই তড়িঘড়ি অভিনেতাকে নিয়ে যাওয়া হয় নবী মুম্বইয়ের এক হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তিনি স্থিতিশীল। চিকিৎসকেরা জানিয়েছেন, সাপটি বিষধর নয়।

কী ভাবে ঘটল এই ঘটনা? জানা গিয়েছে, বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগান বাড়ির বাগানে বসে গল্প করছিলেন তিনি। তখনই হাতে ছোবল মারে সাপ।

২৭ ডিসেম্বর অর্থাৎ সোমবার অভিনেতার ৫৬ তম জন্মদিন। ঠিক তার আগেই এই ঘটনা। আগাগোড়াই পরিবার এবং অনুরাগীদের নিয়ে নিজের জীবনের বিশেষ দিনটি উদ্‌যাপন করা ভাইজানের রেওয়াজ। গত বছর জন্মদিনটিও পনভেলের খামারবাড়িতেই প্রিয়জনদের সঙ্গে কাটিয়ে ছিলেন তিনি।

প্রথম দফার লকডাউনের সময়ও বাড়ির সকলকে নিয়ে সেখানেই আশ্রয় নিয়েছিলেন সল্লু মিঞা। কিন্তু এই অবস্থায় কী করবেন সলমন? পরিবারের সকলকে নিয়ে পারবেন আনন্দে মেতে উঠতে? বর্তমানে এই প্রশ্ন উঠছে অনুরাগীমহলে।

‘টাইগার ৩’-র কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। বলিউড সূত্রে খবর, শ্যুটিং করতে বিদেশেও গিয়েছিলেন সলমন। তবে সাপের ছোবলের পর, আপাতত কয়েক দিন বিশ্রামে থাকতে হতে পারে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published.