ফের গোয়া সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার সম্ভাবনা

Home দেশের মাটি ফের গোয়া সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার সম্ভাবনা
ফের গোয়া সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার সম্ভাবনা

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  গোয়ায় ভোটের দামামা বেজে উঠেছে। আগামী ১৭ জানুয়ারি ফের গোয়া সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সৈকত রাজ্যে চার দিনের সফরে তৃণমূলের জাতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ঢাসা কর্মসূচি রয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফরেরই গোয়ায় তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হতে পারে বলে জানা গিয়েছে।

গোয়ায় ভোটের দিনক্ষণ ঘোষণার পর থেকেই জোর কদমে প্রচার শুরু হয়েছে। বিজেপিকে হারাতে তৃণমূল জোটের পক্ষপাতী। তৃণমূল বিজেপিকে হারাতে ইতিমধ্যে মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির সঙ্গে জোট বেঁধেছে। আপ ও কংগ্রেসকেও তৃণমূল জোটে আনতে চাইছে বলেই মনে করা হচ্ছে।

আগেই তৃণমূল সূত্রে খবর পাওয়া গিয়েছিল, ১৭ জানুয়ারি প্রার্থী তালিকা প্রকাশ করবে। তবে তার আগে তৃণমূল কংগ্রেস ও এনসিপির সমীকরণের দিকে তাকিয়ে রয়েছে। ১৭ জানুয়ারির মধ্যে কোনও  জোট না হলে তৃণমূল গোমন্তককে সঙ্গে নিয়ে প্রার্থী তালিকা প্রকাশ করবে বলেই মনে করা হচ্ছে। জানা গিয়েছে, জোটসঙ্গীদের জন্য ৮-১০টা আসন ছাড়তে পারে তৃণমূল।

প্রসঙ্গত, চলতি মাসের ৯ তারিখে তাঁর করোনা যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সেই যাত্রা বাতিল করে দেওয়া হয়। তবে ১৭ জানুয়ারি অভিষেকের যাওয়া বাতিলের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ। তৃণমূলের দাবি, ১৭ ও ১৮ জানুয়ারি  অভিষেক বন্দ্যোপাধ্যায় যাবেন বলেই, কলকাতা থেকে গোয়ার সরাসরি ইন্ডিগোর বিমান বাতিল করে দেওয়া হয়েছে। তবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফর বাতিল হবে না বলেই দলের তরফে জানানো হয়েছে। তিনি বিশেষ বিমানে গোয়া যাবেন বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.