শহর জুড়ে সবুজ ঝড়, মমতার সুরে সুর মিলিয়ে কলকাতাবাসীকে শুভেচ্ছা অভিষেকের

Home কলকাতা শহর জুড়ে সবুজ ঝড়, মমতার সুরে সুর মিলিয়ে কলকাতাবাসীকে শুভেচ্ছা অভিষেকের
শহর জুড়ে সবুজ ঝড়, মমতার সুরে সুর মিলিয়ে কলকাতাবাসীকে শুভেচ্ছা অভিষেকের

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  পুরভোটে কলকাতায় তৃণমূলের জয়  জয়কার। রবিবার ১৪৪টি আসবনে পুরভোট হয়। অধিকাংশ আসনেই তৃণমূল এগিয়ে রয়েছে অথবা জয় পেয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সুর মিলিয়ে কলকাতাবাসীকে শুভেচ্ছা জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ট্যুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, বাংলার রাজনীতিতে হিংসা বা ঘৃণার জায়গা নেই, তার ফের একবার প্রধান করলেন কলকাতাবাসী। এই বিপুল জয়ের জন্য প্রতিটি কলকাতাবাসীকে শুভেচ্ছা জানাই। পুরসভার ভোটের আগে তৃণমূল যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা রক্ষা করার তৃণমূল আপ্রাণ চেষ্টা করবে।

অন্যদিকে, এই জয়কে গণতন্ত্রের জয় বলেই মনে করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, কলকাতার মানুষ যেভাবে আমাদের সমর্থন করেছেন, তাকে গণতন্ত্রের জয় হয়েছে। কলকাতা ও বাংলা সারা দেশকে গর্বের দিকে নিয়ে যাবে।

রবিবার পুরভোটের দিন তৃণমূলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ উঠতে থাকে। কোথাও ইভিএম মেশিন ভাঙার অভিযোগ তো কোথাও রিগিংয়ের অভিযোগ। ই প্রসঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়  বলেন, তৃমমূলের কেউ অশান্তি করে থাকলে প্রমাণ দিন, উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে দলের তরফে। ২৪ ঘণ্টার মধ্যে সেই ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.