ব্যস্ত এনআরএসে চারদিন লিফটে আটকে রইলেন প্রৌঢ়া, উঠছে একাধিক প্রশ্ন

Home কলকাতা ব্যস্ত এনআরএসে চারদিন লিফটে আটকে রইলেন প্রৌঢ়া, উঠছে একাধিক প্রশ্ন
ব্যস্ত এনআরএসে চারদিন লিফটে আটকে রইলেন প্রৌঢ়া, উঠছে একাধিক প্রশ্ন

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  হাসপাতাল এসেছিলেন ডাক্তার দেখাতে। সেই হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়েই চারদিন হাসপাতালের লিফটে চারদিন আটকে ছিলেন। সোমবার দুপুরে  ওই প্রবীণ মহিলা লিফটে আটকে গিয়েছিলেন। শুক্রবার দুপুরে তাঁকে উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে। নীল রতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের এই ঘটনায় হতবাক স্বাস্থ্য আধিকারিকেরা।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনা জেলার চণ্ডীপুরের বাসিন্দা আনোয়ারা বিবি। বেশ কয়েক বছর ধরে তিনি স্নায়ুর রোগে ভুগছিলেন। সোমবার তিনি এসেছেন এনআরএসের আউটডোরে ডাক্তার দেখাতে। বয়স ৬০-য়ের কোঠায়। তিনি এনআরএসের লিফটে ওঠার পর তা আটকে যায়। সঙ্গে শুধু ছিল একটা জলের বোতল আর একটা চিঁড়ের প্যাকেট।

আনোয়ারা বিবির ছেলে আবুল হোসেন মণ্ডল বলেন, সোমবার থেকে মাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আমরা সব জায়গায়  খুঁজি। শুক্রবার দুপুরে একজন ফোন করে জানান মা হাসপাতালের ফাঁড়িতে রয়েছেন। হাসপাতালের ফাঁড়িতে গিয়ে শুনে মা লিফটে আটকে গিয়েছিলেন। চারদিন বন্ধ লিফটের মধ্যেই ছিলেন। ওখানে প্রস্রাব করেছিলেন। এক প্যাকেট চিঁড়ে আর এক বোতল জল খেয়ে তিনি চারদিন কাটিয়েছেন।

ঘটনার জেরে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। একজন লিফটে চারদিন আটকে রইল, কেউ জানতে পারল না?  লিফট হঠাত করে খারাপ হয়ে গেল, মেরামত করা হল না। এনআরএসের মতো ব্যস্ত হাসপাতালে এই ধরনের ঘটনায় বিস্মিত সকলেই।

Leave a Reply

Your email address will not be published.