বাংলাদেশে মাঝ নদীতে লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলেই দগ্ধ হয়ে মৃত্যু ৩২ জনের  

Home বিদেশ-বিভূঁই বাংলাদেশে মাঝ নদীতে লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলেই দগ্ধ হয়ে মৃত্যু ৩২ জনের  
বাংলাদেশে মাঝ নদীতে লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলেই দগ্ধ হয়ে মৃত্যু ৩২ জনের  

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  বাংলাদেশের ঝালকাঠিতে লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড। অগ্নিকাণ্ডে ঘটনাস্থলেই কমপক্ষে ৩২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোররাত তিনটে নাগাদ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জানা গিয়েছে, ঘটনায় ৪৮ জনকে অগ্নিগদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জখমদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। আগুন লাগার ঘটনা টের পেয়ে বেশ কয়েকজন নদীতে ঝাঁপ দেন। যার জেরে এখনও কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে জানা গিয়েছে। উদ্ধারকারী দলের সঙ্গে ডুবুরী নামানো হয়েছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে লঞ্চটির নাম এমভি ১০ অভিযান। এই লঞ্চে করে প্রায় এক হাজার যাত্রী ঢাকা থেকে বরগুনা যাচ্ছিলেন। সুগন্ধীর নদীর মাঝ বরাবর আসতেই লঞ্চটিতে আগুন লেগে যায়। নদীর মাঝ বরাবর থাকায় ফেরার কোনও উপায় ছিল না। কোনওরকমে লঞ্চটিকে দিয়াকুল গ্রামে নোঙর করা হয়। ঘটনায় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। অনেকেই নদীতে ঝাঁপ দেন বলে জানা গিয়েছে।

ঘটনাস্থলে দমকলের পাঁচটা ইঞ্জিন উপস্থিত হয়। শুক্রবার ভোর পাঁচটা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানা গিয়েছে। ঘন কুয়াশার জন্য উদ্ধারকাজে সমস্যা হয়। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে ইঞ্জিন থেকেই আগুন লেগেছে।

Leave a Reply

Your email address will not be published.