স্কুলে একসঙ্গে ২৯ জন পড়ুয়া আক্রান্ত, বাড়ছে আতঙ্কের পারদ

Home রাজ্য স্কুলে একসঙ্গে ২৯ জন পড়ুয়া আক্রান্ত, বাড়ছে আতঙ্কের পারদ
স্কুলে একসঙ্গে ২৯ জন পড়ুয়া আক্রান্ত, বাড়ছে আতঙ্কের পারদ

বঙ্গভূমি লাইভ ডেস্ক:  ক্রমেই আতঙ্কের পারদ বাড়াচ্ছে ওমিক্রন। বাংলাতেও ওমিক্রনের হদিশ পাওয়া গিয়েছে। এরমধ্যে নয়া উদ্বেগ নদিয়ায়। একই স্কুলে ২৯ জন পড়ুয়ার শরীরে করোনা ভাইরাসের হদিশ পাওয়া গেল। তাতেই আতঙ্ক ছড়াতে শুরু করেছে।

জানা গিয়েছে, কয়েকদিন আগে দুই পড়ুয়ার জ্বর ও সর্দির মতো উপসর্গ দেখতে পাওয়া যায়। এরপরেই কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে ওই দুই পড়ুয়ার করোনা পরীক্ষা করা হয়। রিপোর্টে করোনা পজিটিভ আসে। এরপরেই স্কুল জুড়ে আতঙ্ক ছড়ায়। ওই দুই পড়ুয়া যাদের সঙ্গে মেলামেশা করেছে, সকলের করোনা পরীক্ষা করা হয়। ২৯ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। স্বাস্থ্য দফতরের তরফে ওই স্কুলে দুই দিন আগে আরটি পিসিআরের ক্যাম্প করা হয়। সেখানে স্কুলের ৩২৪ জন পড়ুয়ার করোনা পরীক্ষা করা হয়।

ওই স্কুলের প্রধান শিক্ষিকা মৌসুমী নাগ বলেন, ২৭ জনের শরীরে নতুন করে করোনা ভাইরাসের হদিশ পাওয়া গিয়েছে। যার জেরে স্কুলে ২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। স্কুলে বাকি পড়ুয়াদের করোনা পরীক্ষা করা হয়েছে। তবে রিপোর্ট এখনও আসেনি। রিপোর্ট এলে বোঝা যাবে, স্কুলে করোনা আরও ছড়িয়ে পড়েছে কি না। তবে এখনও স্কুল খুলে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা বিধি মেনে স্কুল চলবে বলে তিনি জানিয়েছেন। তবে করোনা সংক্রমণের রিপোর্ট দফতরে পাঠানো হবে। দফতর থেকে যে সিদ্ধান্ত নেওয়া হবে, তা মেনে চলা হবে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.