৬০ ঘণ্টার তল্লাশিতে উদ্ধার এক হাজার কোটি টাকা, পীযুশ জৈনের বাড়িতে অব্যাহত তল্লাশি অভিযান

Home দেশের মাটি ৬০ ঘণ্টার তল্লাশিতে উদ্ধার এক হাজার কোটি টাকা, পীযুশ জৈনের বাড়িতে অব্যাহত তল্লাশি অভিযান
৬০ ঘণ্টার তল্লাশিতে উদ্ধার এক হাজার কোটি টাকা, পীযুশ জৈনের বাড়িতে অব্যাহত তল্লাশি অভিযান

বঙ্গভূ্মি লাইভ ডেস্ক:  উত্তরপ্রদেশের ব্যবসায়ী পীযুশ জৈনের গুপ্তধনের সন্ধানে টানা ৬০ ঘণ্টা ধরে তল্লাশি চলাচ্ছে জিএসটির ভিজিল্যান্সের একটি দল। প্রথমদিন এই দলে ছিলেন মাত্র ১২ জন আধিকারিক। দিনে দিনে দলের সদস্যের সংখ্যা বাড়ছে। টানা ৬০ ঘণ্টা ধরে বিরামহীনভাবে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। পীযুশ জৈনের বাড়ি থেকে ক্রমাগত আসতে টাকা গোনার মেশিনের আওয়াজ।

প্রসঙ্গত, রবিবার সুগন্ধি ব্যবসায়ী পীযুশ জৈনের বাড়িতে তল্লাশি অভিযান অব্যাহত ছিল। জানা গিয়েছে কানপুর থেকে ১৭৫ কোটি টাকা উদ্ধার করা হয়েছে। কৌনজের বাড়ি থেকে মিলেছে ৫ কোটি টাকার হদিশ। পাওয়া গিয়েছে ১২৫ কেজি সোনা। কোটি কোটি টাকার নথি পাওয়া গিয়েছে। অভিযানের আধিকারিকরা জানিয়েছেন, এখনও পর্যন্ত এক হাজার কোটি টাকার সম্পত্তি পাওয়া গিয়েছে।

কনৌজে পীযুশ জৈনের বাড়ির দেওয়াল থেকে উদ্ধার করা হয়েছে। মাটির তলা থেকে নগদ টাকা উদ্ধার করা হয়েছে। কৌনজে পীযুশ জৈনের খাটের তলা থেকে একটি ব্যাগ থেকে নগদ টাকা উদ্ধার করা হয়েছে। শুধু তাই নয়, পাওয়া গিয়েছে, কোটি কোটি টাকার নথি।

জানা গিয়েছে, তদন্তকারী আধিকারিকেরা কনৌজে পীযুশ জৈনের বাড়ি থেকে ৫০০টি চাবি উদ্ধার করেছে। তবে এত চাবির মধ্যে উপযুক্ত চাবি দিয়ে গুপ্তধনের তালা খুলতে গিয়ে তদন্তকারী আধিকারিকদের কাল-ঘাম ছুটে যাচ্ছে। পরে তালা ভাঙার কারিগর ডেকে আনা হয়। মাটি খুঁড়ে নগদ টাকার হদিশ পাওয়া গিয়েছে। মাটি খোঁড়ার জন্য বাইরে থেকে লোক ডেকে আনা হয়েছিল বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.