দশ লক্ষ টাকা এবং মৃত ডেলিভারি আধিকারিকের স্ত্রীকে চাকরি, ঘোষণা জোম্যাটোর মালিকের

Home দেশের মাটি দশ লক্ষ টাকা এবং মৃত ডেলিভারি আধিকারিকের স্ত্রীকে চাকরি, ঘোষণা জোম্যাটোর মালিকের
দশ লক্ষ টাকা এবং মৃত ডেলিভারি আধিকারিকের স্ত্রীকে চাকরি, ঘোষণা জোম্যাটোর মালিকের

বঙ্গভূমি লাইভ ডেস্ক : পথদুর্ঘটনায় মৃত ডেলিভারি আধিকারিকের পরিবারকে দশ লক্ষ টাকা সাহায্য করবে জোম্যাটো খাদ্য সরবরাহ সংস্থা। সঙ্গে মৃতের স্ত্রীকে চাকরি দেওয়ার কথাও ঘোষণা করলেন জোম্যাটোর প্রতিষ্ঠাতা দীপিন্দর গোয়েল।

৮ জানুয়ারি এক পথ দুর্ঘটনায় মারা যান সলিল ত্রিপাঠি নামের এক ব্যক্তি। তিনি জোম্যাটোর খাদ্য সরবরাহ আধিকারিক পদে কর্মরত ছিলেন। সলিল মারা যাওয়ার পরই দীপিন্দর গোয়েল ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বলেন মৃত ডেলিভারি আধিকারিকের পরিবারকে সব রকম সাহায্য করবেন তিনি। এরপর ১৩ জানুয়ারি ট্যুইট করে সলিল ত্রিপাঠির পরিবারকে ১০ লক্ষ টাকা ও তাঁর স্ত্রীকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করেন দীপিন্দরবাবু।

বৃহস্পতিবার জোম্যাটোর প্রতিষ্ঠাতা সরকারি বিবৃতি দিয়ে বলেন, ‘আমাদের খাদ্য সরবরাহ আধিকারিক সলিল ত্রিপাঠির একটি পথদুর্ঘটনায় দূর্ভাগ্যজনক ভাবে মৃত্যু হয়েছে। এই ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। তাঁর পরিবারকে আমরা সমস্তরকম সাহায্য করব।’ তিনি আরও বলেন, মৃতের স্ত্রী সুচিত্রা ত্রিপাঠিকে জোম্যাটোতে চাকরি দেওয়ার চেষ্টা করবেন তিনি।

সূত্র মারফত জানা যাচ্ছে, মৃত সলিল ত্রিপাঠি পেশাগত ভাবে হোটেল ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন।বিগত কয়েক বছর ধরে তিনি একটি রেঁস্তোরার ম্যনেজারের পদে কর্মরত ছিলেন। লকডাউনের মধ্যে তাঁর চাকরি চলে যায়। তারপর তিনি জোম্যাটোতে খাদ্য সরবরাহ আধিকারিক পদে যোগ দেন। গত সপ্তাহে একটি এসইউভি গাড়ির সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয় সলিলের। গাড়িটি চালাচ্ছিলেন দিল্লি পুলিসে কর্মরত এক কনস্টেবল। তবে জোম্যাটোর ঘোষণার পর কিছুটা স্বস্তি মিলেছে মৃতের পরিবারে।

Leave a Reply

Your email address will not be published.