১৮ বছর পর বিবাহ বিচ্ছেদের পথে দক্ষিণী অভিনেতা ধনুষ

Home জলসাঘর ১৮ বছর পর বিবাহ বিচ্ছেদের পথে দক্ষিণী অভিনেতা ধনুষ
১৮ বছর পর বিবাহ বিচ্ছেদের পথে দক্ষিণী অভিনেতা ধনুষ

বঙ্গভূমি লাইভ ডেস্ক: অবশেষে বিবাহ বিচ্ছেদের পথেই হাঁটলেন দক্ষিণী চলচ্চিত্রের তারকা ধনুষ এবং সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা। ১৮ বছরের দাম্পত্যজীবন কাটানোর পর ট্যুইটার এবং ইনস্টাগ্রামে সেই কথা ঘোষণা করেন তাঁরা।

বেশ কয়েকদিন আগে বলিউড সুপারস্টার আমির খান স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার একই রাস্তায় হেঁটে নিজেদের বিচ্ছেদের কথা জানালেন ধনুষ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, ‘১৮ বছর ধরে বন্ধু, প্রেমিক প্রেমিকা, সন্তানের অভিভাবক এবং একে অন্যের শুভাকাঙ্ক্ষী হিসেবে কাটিয়েছি। এই সফর মানিয়ে নিতে শিখিয়েছে, মেনে নিতে শিখিয়েছে, অনেক কিছু বুঝিয়েছে, পরিণত করেছে। আজ আমরা এমন জায়গায় এসে পৌঁছেছি যেখানে আমাদের পথ আলাদা। ঐশ্বর্যা আর আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। স্বতন্ত্রভাবে নিজেদের বোঝার জন্য সময় প্রয়োজন। দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান দিয়ে নিজেদের মতো থাকার সুযোগ এবং সময় দিন। ওঁ নমঃ শিবায়’। এই একই বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐশ্বর্যা।

উল্লেখ্য, দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যা। ২০১২ সালে তিনি পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তাঁর প্রথম ছবি ‘৩’ এর নায়ক ছিলেন ধনুষ। সেই সিনেমার গান ‘কোলাভেরি ডি’ তুমুল জনপ্রিয় হয়েছিল। ২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের বাড়িতেই ধনুষ এবং ঐশ্বর্যার বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। রাজনীতিক থেকে শুরু করে দক্ষিণী চলচ্চিত্র দুনিয়ার তাবড় তাবড় শিল্পীরা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।

এই বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও জানা গিয়েছে, চলচ্চিত্র পরিচালক কমল হাসানের মেয়ে শ্রুতির জন্যই নাকি ধনুষের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অতরঙ্গি রে’। অক্ষয় কুমার, সারা আলি খানকে ছাপিয়েও ধনুষের অভিনয় প্রশংসা পেয়েছে চলচ্চিত্র মহলে।সিনেমার এই অভাবনীয় সাফল্যের পরপরই ধনুষের বিবাহবিচ্ছেদের ঘোষণায় স্বভাবতই মুষড়ে পড়েছেন তাঁর অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published.