মুখে মাস্ক নেই! দেগঙ্গায় সহকর্মীরাই টেনে হিঁচড়ে গাড়িতে তুলল পুলিসকর্মীকে

Home রাজ্য মুখে মাস্ক নেই! দেগঙ্গায় সহকর্মীরাই টেনে হিঁচড়ে গাড়িতে তুলল পুলিসকর্মীকে
মুখে মাস্ক নেই! দেগঙ্গায় সহকর্মীরাই টেনে হিঁচড়ে গাড়িতে তুলল পুলিসকর্মীকে

বঙ্গভূমি লাইভ ডেস্ক: পুলিসের হাতেই আটক খোদ পুলিসকর্মী।এমন ঘটনার নেপথ্যে রয়ে গেছে একটা ‘মাস্ক’। এ বার মাস্ক না পরায় নিজেদেরই এক নাছোড় সহকর্মীকে আটক করে প্রায় টেনে হিঁচড়ে গাড়িতে তুলল দেগঙ্গা থানার পুলিস। ঘটনার এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

দেগঙ্গায় করোনা বিধিনিষেধের দরুন কড়া নির্দেশিকা জারি হয়েছে।  মঙ্গলবার থেকে দফায় দফায় সপ্তাহে দু’দিন করে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ৭ দিন এলাকায় সমস্ত দোকানপাট, হাট-বাজার বন্ধ থাকবে। যার প্রস্তুতি নিয়ে ফেলেছে উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন। সোমবার দেগঙ্গার এসডিপিও সৌমজিৎ বড়ুয়া এবং আইসি অজয়কুমার সিংহ পুলিসবাহিনী নিয়ে বেড়াচাঁপা-বাদুড়িয়া মোড়ে, মানুষকে করোনা বিধি এবং প্রশাসনের সিদ্ধান্ত মেনে চলার জন্য সচেতন করছিলেন।পুলিসকর্তাদের সঙ্গে ছিলেন দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুর রহমান।

সেই সময়ই আটক পুলিসকর্মী সাধারণ পোশাকে, স্ত্রীকে মোটরবাইকে নিয়ে যাচ্ছিলেন। তাঁদের কারও মুখেই মাস্ক ছিল না। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অজয়কুমার মাস্কহীন পুলিসকর্মীকে দাঁড় করানোর নির্দেশ দেন। কেন তিনি মাস্ক পরেননি, তার কারণ জিজ্ঞাসা করায় পুলিস কর্তাদের সঙ্গেই বচসায় জড়িয়ে পড়েন অভিযুক্ত পুলিসকর্মীটি।কথা কাটাকাটি চলতে থাকায়, তখনই তাঁকে আটক দেখিয়ে প্রায় পাঁজাকোলা করে টেনে-হিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হয়। পরে জানা যায় ওই ব্যক্তি রাজ্য পুলিসের কনস্টেবল এবং রাজ্যেরই এক মন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.